কমলগঞ্জে বিষপানে একজনের মৃত্যু

কমলগঞ্জে বিষপানে একজনের মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পৃথক দুটি স্থানে দুইজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ১ জনের মৃত্যু ঘটেছে। অপরজন মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা-বাগানের খ্রিস্টানটিলা এলাকার বাদল গোমেজের ছেলে মিলন গোমেজ মিলু (৩৭) নামের এক চা শ্রমিক অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে বৃহস্পতিবার (১ জুলাই) ভোর রাতে নিজ বাড়িতে বিষপান করেন। তার পরিবারের সদস্যরা তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মিলনকে মৃত ঘোষণা করে।

মাধবপুর ইউনিয়ন পরিষদের সদস্য সাবিদ আলী জানান, অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে চা শ্রমিক মিলন গোমেজ মিলু নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি অতিরিক্ত নেশাগ্রস্ত ছিলেন। কমলগঞ্জ থানার পুলিশ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

অপরদিকে, উপজেলার পতনউষার ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সায়েদ আলী (৬০) নামের এক বৃদ্ধ বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে বিষপান করেছেন। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।