ফারদিনের মধুচন্দ্রিমা মালদ্বীপে

ফারদিনের মধুচন্দ্রিমা মালদ্বীপে

ঢালিউডের জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানির প্রথম সন্তান ফারদিন এহসান স্বাধীন গত ২৬ মার্চ বিয়ে করেছেন। পাত্রী সাদিয়া রহমান কুমিল্লার মেয়ে। কিন্তু তার বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। ফারদিন ও সাদিয়ার মধ্যে বন্ধুত্ব থেকে ভালোলাগা তৈরি হয়; পরে পারিবারিকভাবে দু’জনের চার হাত এক হয়।

মার্চে বিয়ে হলেও, বিয়ের পর অনেকদিন কোনো খবরে ছিলেন না ফারদিনের। এরই মধ্যেই তাকে দেখা গেল মালদ্বীপে! স্ত্রী আয়শাকে নিয়ে একেবারে মধুচন্দ্রিমায় সেখানে গিয়েছেন ফারদিন।

মালদ্বীপে কাটানো দারুণ মুহূর্তগুলো আয়েশা নিজের ইনস্টাগ্রামে ধারাবাহিক ছবি প্রকাশ করে বন্ধুদের সঙ্গে শেয়ার করছেন। সেখানেই মালদ্বীপে, সমুদ্র ধারের রিসোর্টে ফ্রেমবন্দি হতে দেখা গেছে তাদের।

আয়েশা ইনস্টাগ্রামে প্রথমে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে মুখ দেখা না গেলেও বোঝা যাচ্ছিল তিনিই আয়েশা। এরপর বেশ কয়েকটি একক ছবি প্রকাশ করেন ও ফারদিনের সঙ্গে একটি ঘনিষ্ঠ মুহূর্তের দ্বৈত ছবি প্রকাশ করেছেন।  অবশ্য গত মাসে (সেপ্টেম্বর) ছিল আয়েশা ও ফারদিনের মালদ্বীপে মধুচন্দ্রিমা সফর।  

বাবা-মায়ের মতো তারকা দম্পতির ছেলে ফারদিনও শোবিজের সঙ্গে যুক্ত। তিনি চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। বেশ কয়েক বছর আগে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। এতে অভিনয় করেছেন ওমর সানি।