মানুষ আর অগ্নি সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না : ড.জয়া সেনগুপ্ত

মানুষ আর অগ্নি সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না : ড.জয়া সেনগুপ্ত

দিরাই-শাল্লার সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মঙ্গল হয়, কল্যাণ হয়, উন্নয়ন হয়, তাই আগামীতেও আওয়ামী লীগ সরকার গঠন করবে। এ দেশের মানুষ আর অগ্নি সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না, স্বাধীনতা বিরোধী জামায়াত- বিএনপি দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে রাজনীতির নামে নৈরাজ্য সৃষ্টি করতে চায়, কিন্তু দেশের মানুষ তাদের ডাকে আর সারা দিবে না।

জয়া সেন আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্ময়ন অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে আর তখন উন্নয়ন বিরোধীরা তা দেখে মন খারাপ করে বসে আছে। তিনি বলেন, দিরাই-শাল্লার সাধারন মানুষের ভালবাসা নিয়ে আমার প্রয়াত স্বামী সুরঞ্জিত সেনগুপ্ত সারাজীবন সাম্প্রদায়িক সম্প্রীতির রাজনীতি করে গেছেন।

শনিবার (১৮মার্চ) বিকেল ৩টার দিকে ইউনিয়ন পরিষদ মাঠে চরনারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক ইউপি চেয়ারম্যান জয়কুমার বৈষ্ণবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপিস্থত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান পরিতোষ রায়,দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাবেক সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে তিনি উপজেলার ললৌয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবন, কল্যানী, হাসিমপুর ও চরনারচর ইউনিয়ন সড়কসহ তিনটি পাকা রাস্তার শুভ উদ্বোধন করেন।