জগন্নাথপুরে তুচ্ছ বিষয়ে দুইপক্ষের সংর্ঘষ, আহত এক

জগন্নাথপুরে তুচ্ছ বিষয়ে দুইপক্ষের সংর্ঘষ, আহত এক

সুনামগেঞ্জর জগন্নাথপুরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংর্ঘষে গুরুতর আহত হয়ে একজন হাসপাতালে ভর্তি হয়েছেন। আহত ব্যক্তির নাম কানাই মিয়া (৫০)। তিনি উপজেলার হলদিপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে।

শুক্রবার বিকেল পাঁচটার দিকে উপজেলার ৫ নং চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের হলদিপুর গ্রামের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হলদিপুর গ্রামের আবদুস সালাম ও শানু মিয়ার লোকজনের মধ্যে মাছ কেনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এতে দুই পক্ষোর মধ্যে সংর্ঘষ বাঁধে। এতে কানাই মিয়া (৫০) গুরুতর আহত হন। তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
এ ব্যাপারে শানু মিয়া বলেন, ‘আমরা এলাকার শান্তিপ্রিয় মানুষ। কিন্তু আবদুস সালাম তার লোকজন দিয়ে অর্তকিতভাবে আমাদের উপর হামলা করেছে। এটা কোনভাবেই কাম্য নয়। আমরা মামলা দায়ের করেছি। আবদুস সালামসহ তার লোকজন সমাজবিরোধী কাজে জড়িত। ইদানিং তাদের ওঁতপাত বেশিই দেখা যাচ্ছে, তুচ্ছ ঘটনা নিয়ে তাদের লোকজন দিয়ে অর্তকিতভাবে আমাদের উপর সশস্ত্র হামলা করেছে, এতে আমার ভাই কানাই মিয়া গুরুতর আহত হয়েছে। সে মরণাপন্ন, চিকিৎসক বলেছেন শঙ্কা কাটেনি, আমরা চাই পুলিশ এদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসুক, এবং মহামান্য আদালতের কাছে আমরা এর সুষ্ঠু বিচার চাই।’

তবে এ ব্যাপারে আবদুস সালামের সঙ্গে মুঠোফোন যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এদিকে এই ঘটনায় আবিদুল ইসলাম নামের একজনকে আটক করেছে জগন্নাথপুর থানা পুলিশ।