আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী

হাফেজ তাকরীমকে বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা

হাফেজ তাকরীমকে বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা

সৌদি আরবের মক্কা আল মোকাররমায় পবিত্র মসজিদুল হারামে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশি প্রতিযোগী হাফেজ সালেহ আহমদ তাকরীমকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে  ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়েছে।  

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খানে পক্ষ থেকে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টায় বরণ করে নেওয়া হয়েছে বলে জানিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়।ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বিশ্বের ১১১টি দেশের প্রতিযোগীদের অংশগ্রহণে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায়  বাংলাদেশের প্রতিযোগী সালেহ আহমদ তাকরিমকে বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে মক্কার পবিত্র হারাম শরিফে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের মধ্যে তৃতীয় বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয়।

এ সময় তাকে এক লাখ রিয়াল (প্রায় সাড়ে ২৭ লাখ টাকা) পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।হাফেজ সালেহ আহমদ তাকরীমের প্রতি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী।

হাফেজ সালেহ আহমদ তাকরীম ঢাকার মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসার শিক্ষার্থী। তার বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা গ্রামে। তার বাবা হাফেজ আব্দুর রহমান মাদরাসার শিক্ষক এবং মা গৃহিণী।এদিকে বৃহস্পতিবার রাতে দেশে ফেরার পর তাকে শুভেচ্ছা জানাতে মানুষের ঢল নামে বিমানবন্দরে।