অপপ্রচারের দাঁতভাঙা জবাব দিলেন রাহেল সিরাজ

অপপ্রচারের দাঁতভাঙা জবাব দিলেন রাহেল সিরাজ
রাহেল সিরাজ

দীর্ঘ প্রায় চার বছর কমিটিবিহীন থাকার পর সম্প্রতি সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষনা করেছে কেন্দ্র। এতে সিলেট জেলার সভাপতি হয়েছেন মো. নাজমুল ইসলাম আর সাধারণ সম্পাদক হয়েছেন রাহেল সিরাজ। মহানগরে সভাপতি হয়েছেন কিশোয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক হয়েছেন নাঈম হাসান।

গত মঙ্গলবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জেলা ও মহানগর কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন।

তবে এ কমিটি ঘোষনা হবার পর থেকেই নানা বির্তক শুরু হয়েছে। বিশেষ করে সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে সমালোচনার ঝড় শুরু হয়েছে।

বুধবার এসব সমালোচনার কড়া জবাব দিয়ে জেলা নতুন সাধারণ সম্পাদক জাগো সিলেটকে বলেছেন, 'অনেকেই আমি সাধারণ সম্পাদক হবার পর আমাকে নিয়ে নানা বির্তক করছেন। আমার ছাত্রত্ব নিয়ে প্রশ্ন তুলছেন। এটা একটা গভীর ষড়যন্ত্র। বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত ছাত্রলীগকে সমালোচিত করতে স্বাধীনতা বিরোধীরা এ জগন্য কাজগুলো করছে।'

আমি বর্তমানে সিলেট লিডিং ইউনিভার্সিটির ছাত্র। দীর্ঘদিন থেকে সিলেট জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থেকে কাজ করছি। - যোগ করেন রাহেল সিরাজ।

রাহেল সিরাজ বলেন, সিলেটের সকল ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে আমরা সংগঠনকে গতিশক্তি সঞ্চার করবো। কোন অপ্রশক্তিকে দাড়াতে দিবো না।