তালাকের চার মাস পর হাত-পা কেটে স্ত্রী হত্যা , স্বামী গ্রেপ্তার

তালাকের চার মাস পর হাত-পা কেটে স্ত্রী হত্যা , স্বামী গ্রেপ্তার

চুনারুঘাট উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে নারীর হাত ও পা কেটে এক নারীকে হত্যা করেছে দিয়েছে তার সাবেক স্বামী। শনিবার সন্ধ্যায় উপজেলার গাজীপুর ইউনিয়নের বাবু বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আকলিমা বেগম (৩৫) চুনারুঘাট উপজেলার খেতামারা গ্রামের সুজন মিয়ার সাবেক স্ত্রী ও ছনখলা গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে। পুলিশ ঘটনাস্থল থেকে সুজনকে গ্রেপ্তার করে আকলিমাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে।

জানা গেছে, ওই দম্পত্তির ৭টি সন্তান রয়েছে এবং পারিবারিক কলহের জেরে প্রায় চারমাস আগে আকলিমা সুজনকে তালাক দিলে সে ক্ষিপ্ত হয়।

পরে শনিবার সন্ধ্যায় বাবু বাজার এলাকার রাস্তায় একা পেয়ে আকলিমার উপর আক্রমণ করে সুজন। হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সে আকলিমার বাম হাত কণুইয়ের নীচ পর্যন্ত এবং ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। এছাড়া একাধিক আঘাতের ফলে বাম পায় বিচ্ছিন্ন হয়ে সামান্য অংশ চামড়ার সঙ্গে ঝুলে থাকে। কোপ লাগে শরীরের আরও বিভিন্ন স্থানে।

ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হকসহ পুলিশ সদস্যরা সেখানে গিয়ে সুজনকে গ্রেপ্তার করেন।

পরে আকলিমাকে পুলিশের গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়।

ওসি রাশেদুল হক বলেন, “সুজন নারিকেল গাছ পরিস্কারের শ্রমিক হিসেবে কাজ করেন। সন্ধ্যায় কাজ থেকে ফেরার পথে সাবেক স্ত্রী আকলিমার উপর আক্রমণ করেন। ঘটনাস্থল থেকেই সুজনকে গ্রেপ্তার করা হয়েছে।”

আটক সুজনের বরাতে ওসি জানান, আকলিমা তার সাবেক স্বামীকে রাস্তায় পেয়ে গালাগাল দেন। এজন্য সে তাকে খুন করেছে।