প্রধানমন্ত্রীকে মহানগর আ. লীগের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে মহানগর আ. লীগের অভিনন্দন

উইটসা (WITSA) এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১' পুরস্কারে ভূষিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি প্রণয়ন ও তা বাস্তবায়নে বলিষ্ঠ নেতৃত্বদান এবং তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের ৮০টি দেশের সদস্যভুক্ত সংগঠন 'ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সার্ভিসেস অ্যালায়েন্স' তথ্যপ্রযুক্তির অলিম্পিক খ্যাত 'উইটসা ২০২১' পুরস্কার প্রদান করে। এই পুরষ্কারে ভূষিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী এই পুরষ্কারে ভূষিত হওয়ায় আমরা খুবই আনন্দিত। উল্লেখ যে, দক্ষিণ আফ্রিকার অবিসংবাদিত নেতা নেলসন ম‍্যান্ডেলার পর আমাদের প্রধানমন্ত্রী একমাত্র সরকার প্রধান যিনি WITSA (উইটসা) এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড পেলেন। তিনি আমদের গর্ব এবং আমাদের অহংকার। আমরা বিশ্বাস করি, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও বেশি এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রীর অর্জনগুলো আমাদেরকে অনুপ্রাণিত করবে। অবশ্যই তিনি দেশের জন্য আরও বেশি বেশি সম্মান বয়ে আনবে। তাঁর এই অসমান্য অবদান জাতি চিরদিন মনে রাখবে। পরিশেষে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

গত ১৩ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বিশ্ব সম্মেলন ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি-২০২১ (ডব্লিউসিআইটি২০২১)-এর তৃতীয় দিনে উইটসা মহাসচিব ড. জেমস এইচ পয়জান্ট এর কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পুরস্কার গ্রহণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।