মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক

মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন। তার নাম রবিউল আহমেদ (৪০)। বুধবার (১৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল টাঙ্গাইল সাগর দি এলাকার মুসলেম আহমেদের ছেলে। একই ঘটনায় চালকের সহকারী মাহবুব আলম আহত হয়েছেন। স্থানীয়রা মাহবুব আলমকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে উপজেলার মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় ঢাকা-সিলেটমুখী মাটিভর্তি ট্রাক রডভর্তি ট্রাককে পেছনে ধাক্কা দেয়। এতে মাটিভর্তি ট্রাকের সামনের দিক দুমড়েমুছড়ে যায়। খরব পেয়ে মাধবপুর ফায়ার স্টেশন অফিসার মনতোষ মল্লিকের নেতৃত্বে দমকলকর্মীরা ঘটনাস্থলে যান।

পরে ট্রাকের ভেতর থেকে চালক রবিউল আহমেদকে মৃত অবস্থায় এবং চালকের সহকারী মাহবুব আলমকে আহত অবস্থায় উদ্ধার করে। অপর ট্রাকের চালক ও সহকারী আহত অবস্থায় পালিয়ে যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাঈনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। জব্দ করা হয়েছে দুর্ঘটনায় কবলিত দুটি ট্রাক।