শেওলা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকারকদের যৌথ সভা

শেওলা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকারকদের যৌথ সভা

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও করিমগঞ্জ ডিষ্ট্রিক্ট এক্সপোর্টারস্ এন্ড ইম্পোর্টারস্ এসোসিয়েশনের যৌথ সভা অনুষ্টিত হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) শেওলা-সুতারকান্দি জিরো পয়েন্টে এই সভার আয়োজন করা হয়।

উভয় দেশের ব্যবসায়ীদের স্বার্থে আমদানীর সকল প্রতিবন্ধকতা দূর করে জরুরী ভিত্তিতে কয়লা ও পাথর আমদানী-রপ্তানী চালু করার ব্যাপারে উভয় সমিতির নেতৃবৃন্দ একমত পোষণ করেন। এক্সপোর্টারস সমিতির নেতৃবৃন্দ চলতি সপ্তাহ হতে কয়লা ও পাথর আমদানী শুরু করার আশ্বাস প্রদান করেন।

সভায় করিমগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি শ্রী অমরেশ রায়, করিমগঞ্জ ডিষ্ট্রিক্ট এক্সপোর্টারস্ এন্ড ইম্পোর্টারস্ এসোসিয়েশনের সভাপতি রুনু চৌধুরী, আসাম এক্সপাের্টারস্ এন্ড ইম্পাের্টারস্ এসােসিয়েশনের সভাপতি পারুল চেীধুরী সহ এক্সপাের্টারস্ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি চন্দন সাহা, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আতিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন, অর্থ সম্পাদক জয়দেব চক্রবর্তী, প্রচার সম্পাদক সোহেল আহমদ, কার্যকরী সদস্য সেলিম আহমদ, মোঃ শাহ আলম, মোঃ মনিরুল হক, জাকারিয়া ইমতিয়াজ জাকির প্রমুখ। বিজ্ঞপ্তি