ইয়াবাসহ গ্রেপ্তার ১

ইয়াবাসহ গ্রেপ্তার ১

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে ১১ (এগার) পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুলাল আহমদ (৩৫) কুমিল্লার বুড়িচং থানার খারেরা এলাকার মৃত মোসলেম মিয়ার ছেলে। সে শাহপরাণ (রহঃ) থানার মুরাদপুর সেনানিবাস এলাকায় বসবাস করতো বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশ জানায়, দুপুর অনুমান ২.৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই(নিঃ) নূর মোহাম্মদ তাপাদার সঙ্গীয় কনস্টেবল/৯৩৬ বাসুদেব মল্লিক, কনস্টেবল/২৯৭ আব্দুর রাজ্জাক, কনস্টেবল/৩০৪ আব্দুস সামাদ, কনস্টেবল/৮২৮ নিতেন্দ্র চন্দ্র পাল-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি কোতয়ালী মডেল থানাধীন বন্দরবাজার রোডস্থ রংমহল টাওয়ারের সামনে অভিযান পরিচালনা করে । অভিযানে দুলাল আহমদকে গ্রেপ্তার করা হয়।  এসময় তার হেফাজতে  থাকা ১১ (এগার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।