উড়ে এসে জুড়ে বসে জনগণের সমর্থন আদায় হয় না: শফি চৌধুরী

উড়ে এসে জুড়ে বসে জনগণের সমর্থন আদায় হয় না: শফি চৌধুরী

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, গ্রামের মানুষ এখন অনেক সচেতন। সিদ্ধান্ত নিতে তারা কখনো ভুল করবে না। লোকজনকে ভুল বুঝিয়ে ভাওতাবাজির মাধ্যমে ভোট হরণের প্রচেষ্টা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসী প্রত্যাখ্যান করবে ইনশাআল্লাহ।

তিনি রোববার (২৯ আগস্ট) দক্ষিণ সুরমার মোগলাবাজার এর হরিণাতপুর, জালালপুর ইউনিয়নের খতিরা এবং তেতলী ইউনিয়নে কয়েকটি পথ সভা ও উঠান বৈঠকে বক্তৃতাকালে এসব কথা বলেন। 

তিনি বলেন, আমি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর জন্য দীর্ঘ তিনযুগের বেশি সময় ধরে কাজ করছি। আমার প্রতিদ্বন্ধি যারা তারা এই অঞ্চলের মানুষের জন্য জনকল্যাণমুখী একটি কাজও দেখাতে পারবে না। নির্বাচন এলে উড়ে উসে জুড়ে বসে জনগণের সমর্থন আদায়ের চেষ্টা করেন। 

সাধারণ মানুষ এমনসব বসন্তের কোকিলদের আগামী ৪ সেপ্টেম্বর উপ নির্বাচনে নিশ্চয়ই জবাব দিবেন। শফি চৌধুরী বলেন, কেউ ব্যাংক লোন নিয়ে আবার কেউ ব্যাংক লুটপাটকারীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। উন্নয়নের কথা বলছেন। আমি এসব বিশ্বাস করি না। আমি মানুষের জন্য যা করেছি তাই বলে বেড়াই। নিশ্চয়ই সিলেট-৩ আসনের বাসিন্দারা এ বিষয়টি বিবেচনা করবেন।
 
এসময় তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।