শহীদ জুয়েল-মুনির-তপন স্মরণে শ্রদ্ধার্ঘ্য নিবেদন

জামাত শিবিরচক্রের সংগঠিত সকল হত্যাকান্ডের বিচার করতে হবে: জাসদ

জামাত শিবিরচক্রের সংগঠিত সকল হত্যাকান্ডের বিচার করতে হবে: জাসদ

অবিলম্বে যুদ্ধাপরাধী ঘাতক জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করতে হবে এবং ঘাতক জামাত-শিবিরচক্র কর্তৃক শহীদ মুনির-তপন-জুয়েলসহ দেশব্যাপী সংগঠিত সকল হত্যা মামলার পূনঃতদন্ত পূর্বক বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে ঘাতকদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

শহীদ জুয়েল-মুনির-তপন স্মরণে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে সিলেট   কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শহীদ জুয়েল- মুনির-তপন এর অস্থায়ী প্রতিকৃতি তে শ্রদ্ধার্ঘ্য নিবেদন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তারা  আরো বলেন শহীদ জুয়েল-মুনির-তপন এর শেখানো পথে ঘাতকদের বিরুদ্ধে নিঃশঙ্ক চিত্তে লড়াই করে আত্মদানের মাধ্যমে মুক্তিযোদ্ধের চেতনার বাংলাদেশ তথা সমাজতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে জাসদ নেতাকর্মীরা অবিচল ছিলো, আছে এবং থাকবে।

জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে (৪ সেপ্টেম্বর) শনিবার জাসদ সিলেট জেলা শাখার সহ সভাপতি সৈয়দ আনসার আলীর সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জ্যোতির্ময় দত্ত নিশু, জেলা জাসদের সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, জেলা জাসদ নেতা মহিউদ্দিন আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সুকান্ত ভট্টাচার্য, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহজাহান জুবেরী, পরিবেশ বিষয়ক সম্পাদক মুকুল আহমদ পুতুল, মহানগর জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সাংগঠনিক সম্পাদক তোবারক হোসেন, দফতর সম্পাদক মাহমুদুল হক চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম স্বপন, শহীদ তপন জ্যোতি দে’র ভাই প্রবীর দে প্রমূখ।