জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন ছাত্র পরিষদের কমিটি গঠন

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল  এসোসিয়েশন ছাত্র পরিষদের কমিটি গঠন

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন ছাত্র পরিষদের" কমিটি প্রকাশ "অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সিলেট নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে আব্দুস শাকুর সাহেলকে সভাপতি, মো ইয়াসিন আরাফাতকে সাধারন সম্পাদক ও মো আব্দুল মুনিম খোকনকে সাংগঠনিক সম্পাদক করে জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন এর ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ "ছাত্র কমিটি "ঘোষনা করা হয়।

কেন্দ্রীয় কমিটির  সাধারন সম্পাদক ডাঃ এম এস আর  জাহিদের উপস্থাপনায় ও সভাপতি ডা: আবুল হাসান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সিলেট ০২ আসনের দুইবারের নির্বাচিত সংসদ সদস্য  মকসুদ ইবনে আজিজ লামা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট হোমিও চিকিৎসক অধ্যাপক ডা এম এন আলী, প্রবীন চিকিৎসক ডা মো ফরহাদ।

অনুষ্ঠানের শুরুতেই কুরআনুল কারীম থেকে তেলাওয়ত করেন সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য ও সাবেক ছাত্র কমিটির সভাপতি ক্বারী জাফরুল ইসলাম।উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ডাঃ শরীফ শাহরিয়ার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক ডাঃ এম কে খান, সহ সাংগঠনিক সম্পাদক ডাঃ রাসেল আহমদ, অর্থ সম্পাদক ডাঃ এম ই হক খালেদ, শিক্ষা সম্পাদক ডাঃ জিয়া উদ্দিন, প্রচার সম্পাদক ডাঃ মো গোলাম কিবরিয়া, চিকিৎসা সম্পাদক ডা হালিমা বেগম ও মহিলা সম্পাদক ডা বুশরা তুত তানিয়া।

ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নব নির্বাচিত কমিটির সভাপতি আব্দুস শাকুর সাহেল, সিনিয়র সহ সভাপতি নন্দন দাস,সাধারন সম্পাদক ইয়াসীন আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক মো আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুনিম খোকন, মহিলা সম্পাদক শায়েলা পারভীন রিচি, প্রচার সম্পাদক রাহাত আহমদ প্রমুখ।