দুই সহোদরের ঝগড়া থামাতে গিয়ে যুবক খুন

দুই সহোদরের ঝগড়া থামাতে গিয়ে যুবক খুন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানে দুই সহোদরের পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে দায়ের কুপে পার্শ্ববর্তী বাড়ির রতিরাম নায়েক (৪০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ১১টায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ২ সহোদরকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানের দর্গানা অলমিক ও তার ভাই সুশীল অলমিকের সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ঝগড়া বাধে। তাদের ঝগড়া থামাতে গেলে দর্গানার হাতে থাকা দা দিয়ে পার্শ্ববর্তী বাড়ির রতিরাম নায়েকের মাথা ও মুখের উপর উপুর্যপুরি কুপাতে থাকলে ঘটনাস্থলেই রতিরাম নায়েকের মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্ত সুশীল অলমিককে আটক করে।

বৃহস্পতিবার সকালে ডবলছড়ার দুর্গম এলাকা থেকে দরর্গানা অলমিককে দাসহ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রতিরাম নায়েকের ভাই রাজু নায়েক বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহমান হত্যার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। অভিযুক্ত দুই সহোদরকে আটক করা হয়েছে।