মেধাবীরা বহির্বিশ্বে যোগ্যতার প্রমান রাখছেন: আরমান শিপলু

মেধাবীরা বহির্বিশ্বে যোগ্যতার প্রমান রাখছেন: আরমান শিপলু

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু বলেছেন, বাংলাদেশের মেধাবী তরুণরা বহির্বিশ্বে যোগ্যতার প্রমান রাখছেন। তারা আমাদের দেশকে গৌরবময় স্থানে নিয়ে যাচ্ছেন। আর এই মেধাবী তরুণরাই দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ।

তিনি গতকাল শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর নজরুল একাডেমিতে তরুণ কবি ও উদ্দীপ্ত সিলেটের সভাপতি আবিদ কাওসারের যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বক্তব্যে শিপলু বলেন, দেশের উন্নয়নে তাদের মেধা ও মননশীলতার পরিচয় দিতে হবে। আগামীদিনে দেশকে নেতৃত্ব দিতে তাদের যোগ্য হিসেবে গড়ে উঠতে হবে।

সেচ্ছাসেবী সামাজিক সংগঠন উদ্দীপ্ত সিলেটের সহ-সভাপতি তানজিনা চৌধুরী সাথীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহির সঞ্চালনায় এসসময় বক্তব্য রাখেন গল্পকার ও অভিনেতা মিনহাজ ফয়সল, বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান, তরুণ সমাজসেবক ইমরান আহমদ জিবন, সংবর্ধিত অতিথি আবিদ কাওসার, দৈনিক একাত্তরের কথার নিজস্ব প্রতিবেদক জয়ন্ত কুমার দাশ, তরুন কবি জেনারুল ইসলাম, সাংবাদিক মোশাহিদ আলী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদ্দীপ্ত সিলেটের সহসাধারণ সম্পাদক সৈয়দা পিংকী আক্তার, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, তমীম, মোজাহিদ, জুয়েল, জায়েদ প্রমূখ।