নগরীর বাদামবাগিচায় স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি

নগরীর বাদামবাগিচায় স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি

সিলেট নগরীর বাদামবাগিচায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়েছেন শাহজাহান নামে একজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে- সেটা জানা যায়নি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাদামবাগিচার ২নং রোডের ২৩/২ নং বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার বাসিন্দা শাহজাহান আহমদ (৩০) এর স্ত্রী সুলতানা বেগম ফারজানা ও শাশুড়ি রোকসানা বেগম (৫১) নগরীর বাদাম বাগিচার বকুল মিয়ার বাসা ১ আগস্ট ভাড়া নেন। ওই বাসায় শাহজাহান ও সুলতানা দম্পতির দুই সন্তান তানহা (৮) ও মাহবুবুল আলম (৬)-কে নিয়ে বসবাস করেন স্ত্রী ও শাশুড়ি। তবে মাঝেমধ্যে আসতেন স্বামী শাহজাহান আসতেন।

তবে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় শাহজাহান তার স্ত্রী ফারজানার গলাকেটে পরে শাশুড়ির গলা কাটেন। তারপর নিজের গলায় ছুরি চালান তিনি। তাদের সন্তানদের কান্না শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে কাউন্সিলর শামীম জনতাকে সঙ্গে নিয়ে আহত স্ত্রী ও শাশুড়িকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান আর পুলিশ এসে শাহজাহানকেও ওসমানীতে পাঠায়।

এ বিষয়ে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছি। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে- আমরা তা অনুসন্ধান করছি।