নিয়োগ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না বাংলা টিভির বিক্রমজিৎ’র

নিয়োগ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না বাংলা টিভির বিক্রমজিৎ’র

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কর্মরত বেসরকারি টেলিভিশন বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০)। তার ছেলে জয় বর্ধনের ‘ফ্যামেলী প্লানিং’-এ নিয়োগ পরীক্ষা ছিলো। বাবা-ছেলে দুইজনই মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহরে যান। কিন্তু আসার পথে রাস্তায় কাটা গাছ পড়ে  মারা যান বিক্রমজিৎ বর্ধন (৫০) আর গুরুতর আহত হন ছেলে জয় বর্ধন। সাংবাদিক বিক্রমজিৎ বর্ধনের মর্মান্তিক মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। সাংবাদিক বক্রমজিৎ বর্ধন উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য এর ছেলে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর ১টার দিকে তিনি মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের মোকামবাজার এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। বিভিন্ন সূত্র জানায়- আজ শুক্রবার (১১ নভেম্বর) সাংবাদিক বিক্রমজিৎ বর্ধনের ছেলে জয় বর্ধনের ফ্যামেলী প্লানিং নিয়োগ পরীক্ষা ছিলো। পরীক্ষায় অংশ নিতে বাবা-ছেলে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার শহরে যান। কিন্তু পরীক্ষা শেষ করে বাড়িতে আসার পথে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের মোকামবাজার এলাকায় রাস্তার পাশের একটি গাছ কাটার সময় সাংবাদিক বিক্রমজিৎ বর্ধন ও তার ছেলের উপর পড়ে যায়। ঘটনাস্থলেই সাংবাদিক বিক্রমজিৎ নিহত হলেও ছেলে জয় গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইয়াসিনুল হক জানান- ‘সাংবাদিক বিক্রমজিৎ-এর উপর রাস্তার পাশে কাটা গাছ পড়ে নিহত হয়েছেন। এছাড়া তার ছেলে আহত হয়েছেন। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে- সাংবাদিক বিক্রমজিৎ এর মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে সকলের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তারা অপরাধীদের শাস্তি কামনা করছেন।