ঈদের কেনাকাটা করতে এসে মা-মেয়ে নিহত

ঈদের কেনাকাটা করতে এসে মা-মেয়ে নিহত

সুনামগঞ্জের তাহিরপুরে পাটলাই নদীতে স্টিল বডি নৌকার ধাক্কায় স্পিডবোট ডুবে মা ও মেয়ে নিহত হয়েছে। নিহতরা হলেন- উপজেলা সদর ইউনিয়নের রতন শ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী জোসনা বেগম ও তার ৮ বছরের মেয়ে রুমি।

অপরদিকে রিনা খান নামে এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিনা খান তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বালিয়াঘাট গ্রামের আবুল হোসেন খানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৯ জুলাই) সন্ধ্যায় বাদাঘাট বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে ৮জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সামনে পাটলাই নদীতে অপরপ্রান্ত থেকে ছুটে আসা একটি পাথরবাহী স্টিল বডি নৌকা বোর্টিকে ধাক্কা দেয় । এতে স্পিডবোটটি নিয়ন্ত্রণ হারালে বোটে থাকা সবাই পানিতে ডুবে যায়। এসময় ৬ যাত্রী পাড়ে উঠতে পারলেও মা মেয়ে নিখোঁজ হন।

পরে স্হানীয় প্রায় দুই ঘন্টার পর ডুবন্ত অবস্থায় মৃতদেহ তাদের উদ্ধার করেন। এইদিকে বোর্ডে থাকা রিনা খান মাথায় ও মুখের গালে মারাত্মক রক্তাক্ত হন। পরে স্বজন ও প্রতিবেশীরা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন।