পূর্ণাঙ্গ হচ্ছে সিকৃবি ছাত্রলীগের কমিটি!

পূর্ণাঙ্গ হচ্ছে সিকৃবি ছাত্রলীগের কমিটি!

পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি  বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখা। কমিটি পূর্ণাঙ্গ করার লক্ষ্যে পদপ্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

মঙ্গলবার (২ মে) শাখা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক ও সাধারণ সম্পাদক মো: এমাদুল হোসেন জীবনবৃত্তান্ত আহ্বানের বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন।

এদিকে শাখা ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১২ মে'র মধ্যে আগ্রহী পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় কাগজপত্র সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

এছাড়া, জীবনবৃত্তান্তের সঙ্গে সকল শিক্ষা সনদের অনুলিপি, বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, পরিবারের কেউ রাজনীতিতে থাকলে তার প্রত্যয়নপত্রের কপি, ক্রীড়া/সামাজিক/সাংস্কৃতিক বা অন্য কোনো দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতির কপি ও ৪ টি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে বলা হয়েছে।

সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন সিলেট প্রতিদিনকে বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সুসংগঠিত একটি ইউনিট হিসেবে ইতিমধ্যে দেশব্যাপী পরিচিতি লাভ করেছে। অনেক দিন ধরে কর্মীরা পদবঞ্চিত৷ তাই এই ইউনিটের কাজকে আরো বেগবান করতে এবং মুজিব আদর্শের সৈনিক তৈরী করার লক্ষ্যে সাংগঠনিক নিয়ম-শৃঙখলা মেনে দ্রুত কমিটি পূর্ণাঙ্গ করতে আমরা দৃঢ় প্রত্যয়ী।

ছাত্রলীগের সভাপতি মো. আশিকুর রহমান (আশিক) সিলেট প্রতিদিনকে বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কমিটিকে আরো শক্তিশালী করতে পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত হয়েছে। তিনি বলেন, জীবন বৃত্তান্ত জমা নেয়ার পর যাচাই বাছাই শেষে কেন্দ্রের সাথে আলোচনার পর দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে চাই।