ফুটবল নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

ফুটবল নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

বানিয়াচংয়ে ফুটবল নিয়ে সংঘর্ষে চাচাতো ভাইয়ের হাতে মঈনুল ইসলাম নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার টুপিয়াজুরি গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত মইনুল ইসলাম ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঈনুল একটি ফুটবল তার আপন চাচাত ভাই তাজুল ইসলামের ছেলে জুলহাসের ঘরে রাখেন। সোমবার বিকেলে মঈনুল জুলহাসের ঘর থেকে বলটি আনতে যান। এ নিয়ে মঈনুল ও জুলহাসের মাঝ কথাকাটাকাটি হয়। একপর্যায় উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে নারীসহ কমপক্ষে ৫ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় মঈনুলকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ মঙ্গলবার সেখানেই তার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল খেলা শেষে মঈনুল ও জুলহাস বাড়ি ফিরছিল। এ সময় ফুটবলটি জুলহাসের বাড়িতে রেখে দেয়। বল খুঁজতে গিয়ে মঈনুল তার ঘরে গেলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুইপক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরেন। এতে জুলহাস গুরুত্বর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে পাঠান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।

মরদেহ বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে আছে ও আসামীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি।