বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিলেট সিটি কর্পোরেশনের বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে বৃহত্তর শিবগঞ্জ ও টিলাগড় এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর শিবগঞ্জ পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে সিলেট সিটি কর্পোরেশনের পানির বিল নিয়ে মানুষ দিশেহারা। যে হারে পানির বিল বাড়ানো হয়েছে তা সাধারণ মানুষের পক্ষে পরিশোধ করা কষ্টসাধ্য। তাছাড়া করোনা ভাইরাসের কারণে দেশে এখন সংকট চলছে। এ অবস্থায় সাধারণ মানুষের কথা চিন্তা করে বর্ধিত পানির বিল প্রত্যাহারের আহ্বান জানান তারা।

বক্তারা আরও বলেন, বর্ধিত পানির বিল অস্বাভাবিক বৃদ্ধির মধ্য দিয়ে নগরবাসীর মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। নগরবাসীর সাথে পরামর্শ না করে এই পানির বিল বাড়ানোর সিদ্ধান্তে খুবই বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বর্ধিত এই পানির বিলের সিদ্ধান্ত অমানবিক। সচেতন নগরবাসীর প্রতিবাদের ভাষা মেয়র মহোদয়ের অনুদাবন করা উচিত।

এলাকার বিশিষ্ট মুরব্বী মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বেও এনায়েত বারী মুর্শেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ সানাওর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা আব্দুল্লাহ সিদ্দিকী, টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী অধ্যাপক মকসুদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অলক চক্রবর্তী, বিশ্বজিৎ দেব রায় বিসু, শফি উল্ল্যা শফি, রফিকুল ইসলাম জুয়েল, হাজী হেলাল আহমদ, দেওয়ান মুরাদ হাসান, মো: মাতাব মিয়া, ইকবাল হোসেন জুয়েল, সাধান সিংহ, সোলেমান চৌধুী, মিথীন পাল প্রাপ্ত প্রমুখ। বিজ্ঞপ্তি