বাধা ডিঙিয়ে সিলেটের সমাবেশে জনশ্রুত সৃষ্টি করা হবে: ফয়জুল করিম ময়ুন

বাধা ডিঙিয়ে সিলেটের সমাবেশে জনশ্রুত সৃষ্টি করা হবে: ফয়জুল করিম ময়ুন

মৌলভীবাজার জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি ও মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র ফয়জুল কবির ময়ুন বলেছেন, ‘সকল বাধা ডিঙিয়ে আগামী ১৯ তারিখে সিলেটে বিএনপির সমাবেশ সফল হবে। কোনো প্রতিকূলতা এই গণসমাবেশে যোগদান থেকে মানুষকে নিভৃত করতে পারবে না। সমাবেশে জনশ্রুত সৃষ্টি করা হবে। এই জনশ্রুত সিলেটবাসীর পক্ষ থেকে সরকারের প্রতি মানুষের অনাস্থার বহিঃপ্রকাশ ঘটবে এবং দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে।’

শনিবার (১২ নভেম্বর) দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা ও পৌর বিএনপির দায়িত্বশীল নেতাদের এক সমন্বয় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিভাগীয় গণসমাবেশে যোগদানের সার্বিক প্রস্তুতি বিষয়ক এ সভা বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের বাসভবনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ।

বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরুর সঞ্চালনায় প্রধান অতিথি মৌলভীবাজার জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি ফয়জুল কবির ময়ুন ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি হেলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক বখসি মিসবাউর রহমান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান, উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম হাছনা, পৌর বিএনপি আহ্বায়ক মোয়াচ্ছান আহমেদ বাদল, যুগ্ম আহ্বায়ক মীর মখলিছুর রহমান, নিজবাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিসবাউর রহমান মিনু, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মঈন উদ্দিন, তালিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আনোয়ার উদ্দিন, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুছ স্বপন, বর্ণি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুজ্জাম সরওয়ার, উত্তর শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মখলিছুর রহমান, দাসেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি রহিম উদ্দিন নজরুল, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সুজানগর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি আব্দুল বাছিত এবং দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান প্রমুখ।

এছাড়া সভায় উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।