বালাগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা তুহিন মনসুরের উদ্যোগে ত্রাণ বিতরণ

বালাগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা তুহিন মনসুরের উদ্যোগে ত্রাণ বিতরণ

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে বালাগঞ্জে বন্যায় বিপর্যস্ত বানভাসি মানুষদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুরের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

অস্ট্রেলিয়া প্রবাসী শামীম আহমদ এর অর্থায়নে রবিবার উপজেলা সদরের ৩,৪,৫,৬ ৭নং ও মঙ্গলবার ৮, ৯ নং ওয়ার্ডের প্রায় ৩০০টি পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়।

তুহিন মনসুর ছাড়াও গ্রামে গ্রামে ঘুরে ত্রাণ বিতরণে অংশ নেন, মুন্সিবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আয়ূব, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান বেলাল, উপজেলা ছাত্রলীগ নেতা অর্জুন দাস, হুসাইন আহমদ, ফাইজুল ইসলাম রুবেল, পার্থ পাল, জুবেল তালুকদার ও নাফিদুল তুহিন মিরাজ প্রমুখ।

উল্লেখ্য, বন্যার শুরু থেকে তুহিন মনসুর ব্যক্তিগতভাবে বালাগঞ্জের বিভিন্ন এলাকায় বানভাসি মানুষদের মধ্যে শুকনো খাবার বিতরণ করে আসছেন। এছাড়া বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার সরবরাহ করেছেন, যা এখনো অব্যাহত রয়েছে।

এব্যাপারে তুহিন মনসুর বলেন- স্মরণকালের ভয়াবহ এই বন্যায় বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ হয়ে মানুষ আজ দিশেহারা। মানুষের এই দুঃসময়ে আমি এবং আমরা যথাসাধ্য পাশে থাকার চেষ্টা করছি।

এদিকে বুধবার সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব-এর পক্ষ থেকেও বালাগঞ্জ সদর ইউনিয়েনের হোসেনপুর গ্রামে বন্যার্তদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন তুহিন মনসুর।

জাগোসিল/ইশা