বিশ্বনাথে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি:

পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার ৩টি (দৌলতপুর, দেওকলস ও দশঘর) ইউনিয়নের প্রায় ৬ শতাধিক বন্যার্তদের মাঝে দেশ ও প্রবাসী বিএনপি নেতৃবৃন্দের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল থেকে পৃথক পৃথকভাবে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন ও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেস্টা মন্ডলীর সদস্য ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা।

প্রধান অতিথির বক্তব্যে লুনা বলেন, বন্যার্তদের পাশে নেই জনবিচ্ছিন্ন সরকার ও সরকারি দলীয় লোকজন। আওয়ামী লীগে ভোট ডাকাতি করে কিংবা জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায় বলেই তারা বন্যার্তদের জন্য কোন বরাদ্ধ দেয় না। অথচ ১৫ বছর ধরে সরকারের বাইরে থাকার পরও বিএনপি বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। নিজেদের সাধ্যমতো মানুষকে সহযোগীতা করে যাচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। তাই সুষ্ঠ ভোট হলে জনগণ বিএনপিকে বিজয়ী করে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনবেন। এতে মানুষও আবার নিজেদের ন্যায্য অধিকার ফিরে পাবেন

দেওকলস ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সভাপতি মাছুম আহমদ মারুফের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায়, দশঘর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সভাপতি তকদ্দুছ আলীর সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি এস এম সাজনের পরিচালনায়, দৌলতপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সভাপতি ঈসমাইল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ আরব খানের পরিচালনায় পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানগুলোর শুরুতে কোরআন তেলাওয়াত করেন দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিলু মিয়া, দশঘর ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক মজনু মিয়া, দৌলতপুর ইউনিয়নের হাসরাজির গ্রামের মুরব্বী মাওলানা আছাব আলী।