মহানগর আ. লীগের বিক্ষোভ মিছিল স্থগিত

মহানগর আ. লীগের বিক্ষোভ মিছিল স্থগিত

সিলেট সিটি করপোরেশনের পানির বিল বৃদ্ধির প্রতিবাদে সিলেট মহানগর আওয়ামী লীগের আগামী ১৫ জানুয়ারির অনুষ্ঠিতব্য বিক্ষোভ মিছিলটি স্থগিত ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সিসিক'র নতুন ঘোষিত পানির বিল পর্যবেক্ষণের জন্য মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলটি স্থগিত ঘোষণা  করা হয়েছে বলে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে তারা বলেন, শুনেছি আজ (১২ জানুয়ারি)  সিসিক'র কর্তৃপক্ষ পানির বিল পূণঃনির্ধারণ করেছে। আমরা এই বিষয়টিকে পর্যবেক্ষণের মধ্যে রাখছি। পরবর্তীতে নগরবাসীর সাথে মতবিনিময় করে  পদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মহানগর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে  মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের পরামর্শক্রমে সিসিক'র পানির বর্ধিত বিল প্রসঙ্গে নিম্নোক্ত বক্তব্য প্রদান করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ওপর বক্তব্য প্রদান শেষে তিনি সিলেট সিটি কর্পোরেশনের প্রসঙ্গ টেনে বলেন,ইতিমধ্যে পানির বিল বৃদ্ধির জন্য মহানগর আওয়ামী লীগ প্রতিবাদ জানিয়েছে। পানির বিল সহনীয় পর্যায়ে আনার আহবান জানানো হয়েছিল। কিন্তু সিসিক'র পক্ষ থেকে এখনো কোনো কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হয়নি। সেজন্য মহানগর আওয়ামী লীগ কর্মসূচী ঘোষণা করছে। আগামী ১৫ জানুয়ারি শনিবার রেজিস্ট্রারি মাঠ থেকে দুপুর ১২ টায় বিক্ষোভ মিছিল বের করা হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিসিক'র উন্নয়নে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর সার্বিক সহযোগিতায় সিসিক-কে ১২শ কোটি টাকা দিয়েছেন। কিন্তু এই টাকা নিয়েও প্রকল্প বাজি করা হচ্ছে। তার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল। তিনি সকল নেতা-কর্মীবৃন্দকে উপস্থিত থাকার আহবান জানিয়েছিলেন।