আওয়ামী লীগ নেতার মৃত্যু নিয়ে রহস্য!

আওয়ামী লীগ নেতার মৃত্যু নিয়ে রহস্য!

মোটর সাইকেল দূর্ঘটনায় সিলেটে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের লালমাটিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

শাইস্তা মিয়ার মোটরসাইকেল অক্ষত ও দুর্ঘটনার কোন চিহ্ন না থাকায় স্থানীয়দের মধ্যে এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এটা দুর্ঘটনা না হত্যা এ নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন।

নিহত মোটর সাইকেল আরোহী সায়েস্তা মিয়া(৫৩) বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি একই উপজেলার কায়েস্থঘাট গ্রামের মৃত তেজাব আলী পুত্র।

পুলিশ জানায়, ধারনা করা হচ্ছে অজ্ঞাতানাম বেপরোয়া গতির কোন গাড়ী সায়েস্তা মিয়ার মোরটর সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে গেছে। দূর্ঘটনায় মারাত্মক হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজন সায়েস্তা মিয়াকে প্রথমে দক্ষিন সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধান অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।  দূর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি জব্দ করেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য সুহেল আহমেদ সিলেটভিউকে বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে শাইস্তা মিয়াকে হত্যা করা হয়েছে। তিনি দুর্ঘটনায় মারা গেলে তার মোটর সাইকেলে দুর্ঘটনার চিহ্ন থাকতো। তার মোটর সাইকেল অক্ষত পাওয়া গেছে।