মৌলভীবাজারে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, নিহত দুই

মৌলভীবাজারে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, নিহত দুই

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই জন নিহত হয়েছেন বলে জানিয়েছে র‍্যাব। রোববার (৭ নভেম্বর) ভোরের দিকে জেলার শ্রীমঙ্গলে মিরতিঙ্গা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর ব্যাটালিয়ান কমান্ডার বসু দত্ত চাকমা।

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়, নিহত দুইজন কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউনিয়ন যুবলীগ নেতা নাজমুল হাসান হত্যা মামলার আসামি হতে পারে। তবে তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

র‍্যাব-৯ এর ব্যাটালিয়ান কমান্ডার বসু দত্ত চাকমা জানান, ভোর রাতে চা বাগান এলাকায় ওই দুই জন র‍্যাবের টহল দলের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষায় র‍্যাবও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে দুই জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ‘আমরা পরিচয় নিশ্চিত হতে কাজ করছি। তবে কেউ কেউ বলছেন এরা কয়দিন আগে হওয়া আলোচিত ব্যবসায়ী নাজমুল হত্যা মামলার আসামি। আমরা পরিচয় যাচাই বাছাই করে নিশ্চিত হব।’

এর আগে গত ৩১ অক্টোবর দুপুরে কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজার এলাকায় নিজ বাড়ির সামনে ছুরিকাঘাতে গুরুতর আহত হন নাজমুল। সিলেটের একটি হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

এ ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। তাতে দেখা যায়, কালো একটি মাইক্রোবাসে আসা ৯ ব্যক্তি নাজমুলকে ধাওয়া দেয়। এক পর্যায়ে নিজ বাড়ির সামনে এসে মাটিতে পড়ে যান তিনি। তখন নাজমুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় ওই ৯ জন।