রাস্তার পাশে লাশ : এখনও উদঘাটন হয়নি রহস্য, আটক নেই

রাস্তার পাশে লাশ : এখনও উদঘাটন হয়নি রহস্য, আটক নেই

সিলেটের জৈন্তাপুরে যুবক খুনের ঘটনার রহস্য এখনও উদঘাটন হয়নি। এ ঘটনায় আটকও হয়নি কেউ। অবশ্যই এখনও মামলাও দায়ের করা হয়নি এ ঘটনায়। 

এদিকে খুন হওয়া মোক্তার হোসেনের লাশ সোমবার (৫ ডিসেম্বর) পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পরে লাশের দাফন সম্পন্ন হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দরবস্ত তেলিজুরী গ্রামের রহমান উল্লার ছেলে মোক্তার হোসেনের লাশ রোববার (৪ ডিসেম্বর) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের সংযোগসড়ক তেলিজুরী রাস্তার সন্নিকট হতে উদ্ধার করে থানাপুলিশ।

পরে ময়না তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ রা হয়। ময়না তদন্ত শেষে সোমবার দুপুরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। পরে বিকাল ৪টায় তেলিজুরী গ্রামের মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে গ্রামের কবরস্থানে লাশ দাফন  করা হয়। 

এ হত্যাকাণ্ডের রহস্য এখনও উদঘাটিত হয়নি। কেউ আটক নেই। তবে আজ (সোমাবর) থানায় মামরা দায়ের করা হবে বলে জানিয়েছেন মোক্তার হোসেনের পরিবারের সদস্যরা।  

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, মোক্তার হোসেনের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  হত্যাকাণ্ডে ক্লু উদ্ধারে পুলিশ কাজ করছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।