শাইনি স্টেপস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাইনি স্টেপস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাবলিক এ্যাডমিনিস্টেশন ডিপার্টমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইন বলেছেন, ক্রীড়া স্বাস্থ্য ও মন ভালো করে। বাস্তব জীবনে ক্রীড়ার অনেক গুরুত্ব রয়েছে। এটি শৃঙ্খলা এবং হার-জিত মেনে নেওয়া এবং দলবদ্ধভাবে কাজ করতে শেখায়। ক্রীড়ায় যে যত বেশি সম্পৃক্ত হবে সে তত ভালো কর্মী হবে বলে। তিনি শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের ওপর গুরুত্বারোপ করেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে সিলেট নগরীর ইলেক্ট্রনিক রোডস্থ জাতীয় পাঠ্যক্রমের উপর ভিত্তি করে বাংলা ইংরেজি সংস্করণ স্কুলিং শাইনি স্টেপস এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শাইনি স্টেপস’র সভাপতি লেকচারার বিলকিছ বেগম এর সভাপতিত্বে ও শিক্ষক রাহি মনি সিনহা এবং শিক্ষক সালসাবিল এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের এ্যাসোসিয়েট প্রফেসর মোস্তাক আহমেদ, বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী মো. মহিউদ্দিন আহমেদ, ট্যুরিস্ট পুলিশ সিলেট জ্যোনের পুলিশ ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম, শাইনি স্টেপস’র ডাইরেক্টর আলী আহমদ, ভাইস প্রিন্সিপাল মো. হারুনুর রশীদ।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কো-অর্ডিনেটর (বাংলা ভার্সন) চৌধুরী মো. এ এইচ শামীম, কো-অর্ডিনেটর বাংলা মাধ্যম মো. আব্দুস সবুর চৌধুরী, শিক্ষক অপরাজিতা ভট্টাচার্য্যী, পাপড়ী রানী দে, ফারজানা মাহমুদ, নুসরাত তাহমিম রেখা, রাহী মনী, নুসরাত হক চৌধুরী, হুমায়রা বেগম, মোনতফা নাফিসা, শাহ সায়মা ইয়াসমিন, মোছা. জাফরিন আক্তার, মোছা. সুবর্ণা, অনিতা সিনহা, শুকরিয়া আক্তার, তানিয়া বেগম, ইশহিতা পুরকায়াস্থ, রুকসানা ফেরদৌস, ফেরদৌসী বেগম প্রিয়া, তানসা ফারজানা হাসনাত, সাইমা জাহান, আমিনা হক মীম, সাবিহা তাসনিম জেরিন, জ্যৌতি সিনহা, জিনাত মালিক লিসা, আনজুমান ই ফাতেমা জোহরা, ফাইজা মতিন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাইনি স্টেপস’র ছাত্র খন্দকার ইকরাম। পবিত্র গীতা পাঠ করেন শিক্ষিকা জেমি পাল। নৃত্য পরিবেশন করেন শাইনি স্টেপস’র শিক্ষক লিমা খান।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শাইনি স্টেপস এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের পাবলিক এ্যাডমিনিস্টেমন ডিপার্টমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইন।

শাইনি স্টেপস এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের পাবলিক এ্যাডমিনিস্টেমন ডিপার্টমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইন সহ অতিথিবৃন্দ।