শ্রীমঙ্গলে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

শ্রীমঙ্গলে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

শ্রীমঙ্গল প্রতিনিধি:

বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশি ও আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল উপজেলা, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছ

রোববার অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের প্রেট্টোল পাম্প চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন প্রঙ্গনে এসে শেষ হয়। মিছিল পরবর্তী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক তুহিন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিঃ সহ সভাপতি আরেফীন আলী, সহসভাপতি মোঃ শামীম আহমেদ, যুগ্ম সম্পাদক-১ মোঃ মকসুদ আলী, যুগ্ম সম্পাদক আজীর উদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন ঝারু, পৌর যুবদলের সদস্য সচিব প্রণব বৈদ্য, যুগ্ম আহবায়ক আব্দুল কাদির, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবাহক মোঃ বেলাল হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জালাল উদ্দিন প্রমুখ। 

এসময় বক্তারা কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুবু ভাই, উনার সহধর্মিণী, রাজধানীর বনানীতে জনতার মেয়র তাবিথ আউয়ালসহ সারা দেশের নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও গুমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। আগামীতে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে প্রতিবাদ নয় প্রতিরোধ গড়ে হবে হুসিয়ারী দেন নেতৃবৃন্দ।

সভা শেষে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মোঃ মুজিবুর রহমান হাজী মুজিব ভাইয়ের আশু রোগমুক্তির জন্য দোয়া কামনা করা হয়।