সিলেটে জুয়া খেলার দায়ে ৫ পুলিশ সদস্য ক্লোজড

সিলেটে জুয়া খেলার দায়ে ৫ পুলিশ সদস্য ক্লোজড

সিলেটে থানার ব্যারাকে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে পাঁচ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। আজ বুধবার সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেন।

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন জকিগঞ্জ থানা ডিএসবির এএসআই মো. রায়হান মিয়া, জকিগঞ্জ সার্কেল অফিসের এএসআই এ কে এম জিয়াউল হক, জকিগঞ্জ থানার কনস্টেবল আলী হোসেন, নাভিল আহমেদ ও মোকসুদুল মোমীন।

জকিগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সিলেটের পুলিশ সুপার স্বাক্ষরিত এক আদেশে তাঁদের ক্লোজড করা হয়। আদেশে বলা হয়, উল্লেখিত পুলিশ সদস্যরা নিজেরা এবং পাবলিক নিয়ে টাকার বিনিময়ে জকিগঞ্জ পৌরসভা এলাকায় কুশিয়ারা নদীর পুরাতন লঞ্চঘাটের পাশে নদীর বাঁধে, জকিগঞ্জ থানার ব্যারাকে প্রকাশ্যে গভীর রাত পর্যন্ত বিভিন্ন সময়ে জুয়া খেলেন। পুলিশ হেডকোয়ার্টার্সের অনুসন্ধানকারী কর্তৃপক্ষ এই অভিযোগের সত্যতা পেয়েছে। নন-অপারেশনাল ইউনিটে বদলি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হলো। এ ছাড়া এই পরিপ্রেক্ষিতে তাঁদের পুলিশ লাইনে সংযুক্ত করা হলো। পত্র পাওয়ার সঙ্গে সঙ্গে আরওআই, সিলেটের উদ্দেশে ছাড়পত্র প্রদানের নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, তাঁদের ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।