ধর্মঘটের বাধা পেরিয়ে সিলেটে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

ধর্মঘটের বাধা পেরিয়ে সিলেটে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থলে নেতাকর্মীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। আলিয়া মাদ্রাসা মাঠ ছাড়িয়ে আশপাশের রাস্তায় মানুষ দাঁড়িয়ে নেতাদের বক্তব্য শুনেছেন।

সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, সমাবেশস্থল পরিপূর্ণ হয়ে আশপাশের রাস্তায় মানুষের ঢল নেমেছে। বাধা দিয়েও সরকার জনস্রোত ঠেকাতে পারেনি।

এর আগে আজ শনিবার সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিলেটের বিভিন্ন জেলা-উপজেলা ও নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপির নেতাকর্মীরা আলিয়া মাদ্রাসা মাঠে সমবেত হন। বেলা সাড়ে ১১টায় গণসমাবেশ শুরু হয়। বক্তব্যে তারা বলেন—বাধা দিয়েও সরকার মানুষের ঢল থামাতে পারেনি। বাধা না দিলে আরও মানুষ উপস্থিত হতে পারতেন।

এর আগে আজ শনিবার সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিলেটের বিভিন্ন জেলা-উপজেলা ও নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপির নেতাকর্মীরা আলিয়া মাদ্রাসা মাঠে সমবেত হন। বেলা সাড়ে ১১টায় গণসমাবেশ শুরু হয়।

সিলেটের সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে গতকাল ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। অন্যদিকে সিলেট জেলায় আজ সকাল ৬টায় পরিবহন ধর্মঘট শুরু হয়। এ ধর্মঘট চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। তবে ধর্মঘট উপেক্ষা করে অনেকে মোটরসাইকেলে কিংবা সিএনজিচালিত অটোরিকশা করে অথবা পায়ে হেঁটে সমাবেশে এসেছেন।