সিলেটে মহিল দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেটে মহিল দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালাী পংকী বলেছেন, মহিলা দলের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। কারণ আমাদের নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে এই সরকার। তাই আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে মহিলা দলকে আর ঘরে বসে না থেকে রাজপথে নামতে হবে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য মহিলা দলকে রাজপথে থাকতে হবে। তিনি মহিলা দলের নতুন কমিটি করে দেওয়ার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

তিনি (১৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজির সভাপতিত্বে ও ফাতেমা জামান রুজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, এমদাদ হোসেন চৌধুরী, সাবেক মহানগর বিএনপির সহ-সভাপতি সামিয়া বেগম চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন আহমদ মাসুক, আখতার রশিদ চৌধুরী, আফজাল হোসেন, মহিলা দলের রাহিলা জেরীন কানন, রীনা বেগম, হাফজা বেগম, শাহানা বেগম, রীনা আক্তার, সায়মা রহমান, রুমী বেগম, ফারজানা হক, পারভীন বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি