সিলেটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিলেটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সিলেট নগরীর শীতার্ত মানুষের মাঝে ২য় ধাপে কম্বল ও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪টায় সামাজিক দূরত্ব বজায় রেখে সিলেট নগরীর উপশহরস্থ তেররতন এলাকায় প্রায় শতাধিক শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসএসসি ৯৯ সিলেট বিভাগীয় কমিটির সভাপতি এইচ আর শাকিল‘র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম‘র পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, সহ সভাপতি ডা. মামুন আহমদ, সাধারণ সম্পাদক সুমন চন্দ্র সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর নুর জাকি, সদস্য জুবের আহমদ, জুবায়ের আহমদ মাছুম, মুক্তা পারভীন, কাজী ফারজানা আক্তার ময়না, প্রকাশনা ও মিডিয়া সম্পাদক জাহেদুর রহমান সহ স্থানীয় এলাকার এম.এ সামাদ, দীন ইসলাম, আলী আহমদ, মুমিন আহমদ, আব্দুর রহমান, কাজল চন্দ্র দাশ, আলী মিয়া প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, গত কয়েকদিন ধরে শীতের প্রকোপ বেড়েছে। হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে রয়েছেন সিলেট শহরের ভবঘুরে, অসহায় ও ছিন্নমূল মানুষ। গরম কাপড়ের অভাবে তীব্র শীত সঙ্গে নিয়ে দিনাতিপাত করতে হচ্ছে তাদের। কারণ এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। শীতার্ত মানুষের সাহায্যে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।