সিলেটে স্বামীর নির্যাতনে ‘৪ সন্তানের জননীর মৃত্যু’

সিলেটে স্বামীর নির্যাতনে ‘৪ সন্তানের জননীর মৃত্যু’

সিলেটে স্বামীর নির্যাতনে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া  গেছে। মারা যাওয়া শিল্পী বেগম (২৬) নামের ওই গৃহবধূ শহরতলীর মোগলাবাজার থানার জালালপুর এলাকার আব্দুর রফিক (৩৫) স্ত্রী।

মঙ্গলবার সকাল দশটার দিকে ঐ নারী স্বামীর বাড়িতে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে বিকাল ৩টার দিকে মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানায়, আব্দুর রফিকের সঙ্গে প্রায় ৭ বছর আগে সিলেটের কুচাই এলাকার মৃত কুটন মিয়ার মেয়ে শিল্পীর বিয়ে হয়। তাদের সংসারে দুই  ছেলে ও দুই মেয়েসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্বামী ও তার পরিবার শিল্পীর উপর নির্যাতন করে। সর্বশেষ মঙ্গলবার সকালে তাকে মারধর করতে থাকে। স্বামী এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। খবর পেয়ে বাবার বাড়ির  লোকজন আসার আগেই মৃত্যু হয় শিল্পীর।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা জাগো সিলেটকে বলেন, ‘স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন মৃত গৃহবধূর মা-বোন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে শিল্পীর স্বামী ও দেবরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি চলছে।’