সিলেটে ১৬ সাংবাদিক পরিবারকে অনুদান

সিলেটে ১৬ সাংবাদিক পরিবারকে অনুদান

সিলেটের ১৬ সাংবাদিক পরিবারকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ১৮ লাখ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। 

এর মধ্যে মৃত দুই সাংবাদিক পরিবারকে ৩ লাখ টাকা করে, এক সাংবাদিকের ক্যান্সার আক্রান্ত স্ত্রীর চিকিৎসা সহায়তায় ২ লাখ টাকা, দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ এক সাংবাদিকের চিকিৎসার জন্য ২ লাখ, ৫ জন সাংবাদিক পান ১ লাখ টাকা করে এবং ৭ জন সাংবাদিক পান ৫০ হাজার টাকা করে।

সোমবার সকালে সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলায়মানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এডিসি (এসপি পদোন্নতিপ্রাপ্ত) বিএম আশরাফ উল্লাহ তাহের, জেলা তথ্য অফিসের পরিচালক (চলতি দায়িত্বে) উজ্জল শীল, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার আহসানুল আলম, সিলেট প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন।

এ সময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকরা সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে ভূমিকা পালন করছেন। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি উন্নত সমৃদ্ধ দেশ গঠন সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।