সিলেটে ‘নিখোঁজ’ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি

সিলেটে ‘নিখোঁজ’ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি

খোঁজ মিলছে না ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাবেক সভাপতি সপ্তর্ষি দাসের। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ৯টা থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

সপ্তর্ষি ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিংয়ের একটি ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তার বাড়ি সিলেট নগরের আখালিয়া এলাকায়।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর দরগাহ গেট এলাকার কর্মস্থল থেকে বের হন সপ্তর্ষি। এরপর রাত ৯টা থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

ওই প্রতিষ্ঠানের আরেক কর্মী শামসুল ইসলাম জানান, এ ব্যাপারে নগরের বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন তিনি।

ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের আরেক সাবেক সভাপতি মতিউর রহমান বলেন, বৃহস্পতিবার রাত থেকেই আমরা সম্ভাব্য সকল জায়গায় সপ্তর্ষির সন্ধান করেছি। হাসপাতাল এবং থানাগুলোতেও সন্ধান করেছি। তবে কোথাও তাকে পাওয়া যায়নি।

তিনি বলেন, পুলিশের মাধ্যমে মোবাইল ট্র্যাকিং করে রাত ৯টার দিকে নগরের সুরমা মার্কেট এলাকায় সপ্তর্ষির সবশেষ অবস্থান দেখা গেছে। এরপর আর তাকে ট্র্যাক করা যাচ্ছে না।

নিখোঁজ সপ্তর্ষির ভাই সিদ্ধার্থ দাশ বলেন, এমন ঘটনা আগে কখনো ঘটেনি। সে না বলে কখনোই বাসার বাইরে থাকেনি।

চাকরিতে যোগ দেয়ার পর সপ্তর্ষি রাজনীতিতে আগের মতো সক্রিয় নন বলে জানান তার ভাই।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির বলেন, সাধারণ ডায়রি হওয়ার পর সপ্তর্ষির সন্ধান পেতে চেষ্টা চলছে। আমরা তার মোবাইল কল লিস্ট তুলে এনেছি। এগুলো যাচাই-বাছাই করছি।