সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে রাজধানীর হাতিরঝিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাতিরঝিল থেকে একজন পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন। ওই পথচারীর তথ্যমতে, হাতিরঝিল এলাকার আকিজ বিল্ডিংয়ের পাশের ফুটপাতে মোটরসাইকেল নিয়ে পড়েছিলেন হাবীবুর রহমান। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তার মুখে অনেক আঘাত ছিল। দেখে মনে হচ্ছে, তিনি কোনো কিছুর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান। মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। 

এদিকে হাতিরঝিল থানার এসআই এনামুল হক সাংবাদিকদের বলেন, রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢাল সংলগ্ন মসজিদের কাছে একটি মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায় বলে আমরা জানতে পারি। পরে হাসপাতালে নেওয়া হলে ভোর ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীবুর রহমান সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কাজ করতেন। এর আগে তিনি বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন।