হবিগঞ্জে সড়কে প্রাণ গেল দুইজনের

হবিগঞ্জে সড়কে প্রাণ গেল দুইজনের

হবিগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় পান্না আক্তার (১৬) নামে এক কিশোরীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টা ও বিকেল ৩ টার দিকে পৃথক সময়ে এ দুর্ঘটনা দুটি ঘটে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, রাহুল তালুকদার (২৯) নামে এক যুবকসহ বেশ কয়েকজন বিকেল ৩ টার দিকে একটি প্রাইভেটকার নিয়ে শহরতলীর কালারডুবা এলাকায় ঘুরতে যায়। ঘুরাঘুরির এক পর্যায়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে পানির নিচে তলিয়ে যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে রাহুল তালুকদারকে মৃত ঘোষণা করে চিকিৎসক। নিহত রাহুল তালুকদার শহরতলীর জালালাবাদ গ্রামের সত্তর মিয়া তালুকদারের পুত্র। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে পান্না আক্তার ও সোনিয়া আক্তার নামে আরো দুই কিশোরী। এর মধ্যে পান্নাকে সিলেট ও সোনিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকালে হবিগঞ্জ সদর উপজেলার শরিফাবাদ গ্রামে বাবার গাড়ির নিচে চাপা পড়ে ওমর ফারুক নামে ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। ওমর ফারুক ওই গ্রামের আলমগীর মিয়ার ছেলে।

স্বজনরা জানান, সকালে বাড়ির উঠনে মাইক্রোবাস ঘোরাচ্ছিলেন আলমগীর। এসময় অসাবধানতাবশত গাড়ির পেছনে শিশু ওমর ফারুক এলে গাড়িচাপায় গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মিঠুন রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।