হবিগঞ্জে ‘গ্যারেজের ছবি তোলায়’ দুই সাংবাদিকের উপর হামলা

হবিগঞ্জে ‘গ্যারেজের ছবি তোলায়’ দুই সাংবাদিকের উপর হামলা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ‘গ্যারেজের ছবি তোলায়’ দুই সাংবাদিকের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় শিকার দুই সাংবাদিক হলেন- নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম-এর জেলা প্রতিনিধি কাজল সরকার ও ডেইলি অবজারভারের প্রতিনিধি আমির হামজা।

রোববার দুপুরে এই হামলার ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নিউজবাংলার সুনামগঞ্জ প্রতিনিধি মোশাহিদ রাহাত। তিনি জানিয়েছেন- শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পাশে একটি গ্যারেজের ছবি তোলার সময় স্থানীয়দের হামলার শিকার হয়েছেন তারা। আহত সাংবাদিকদের থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মারধরের ঘটনার একটি ভিডিও তার কাছে রয়েছে।

হামলায় শিকার নিউজবাংলার কাজল সরকার বলেন, ‘একটা সংবাদ সংগ্রহের জন্য আমি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় যাই। সেখানে আমি ও আমির হামজা ছবির কাজ করতেছিলাম। সেই সময় হঠাৎ কয়েকজন লোক এসে নিজেদের থানার লোক বলে পরিচয় দিয়ে আমাদের মারতে শুরু করে। শার্টের কলারে ধরে থানার ভিতরে নিয়ে যায়।

‘থানার ভিতর নিয়ে যাওয়ার পরও তারা আমাদের মারার জন্য হামলা চালায়। তখন কয়েকজন কনস্টেবল এসে আমাদের উদ্ধার করেন।’

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ‘আগে বিষয়টা জানবেন তারপর মন্তব্য করবেন। গ্যারেজটি থানার না, সেটি পাবলিক গ্যারেজ। তাদের (সাংবাদিকদের) সমস্যা হয়েছে সাধারণ মানুষের সঙ্গে, পুলিশের না। আমি মাত্র থানায় আসছি, দেখছি।’