হবিগঞ্জের যুবককে বিয়ে করলেন মালয়েশিয়ান তরুণী

হবিগঞ্জের যুবককে বিয়ে করলেন মালয়েশিয়ান তরুণী

মালয়েশিয়া থেকে প্রেমের টানে হবিগঞ্জে এসেছেন এক তরুণী। জেলার বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের প্রকৌশলী আব্দুর রাকিব খান রাজার হাত ধরে তিনি বাংলাদেশে আসেন। তার নাম স্মৃতি নূর ফাতিম। প্রিয় মানুষটির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন। এর মধ্যদিয়ে চার বছরের প্রণয়ের সম্পর্ক পরিণয়ে রূপ দিলেন এ যুগল।

বর আব্দুর রাকিব খান জানান, দেশে ডিপ্লোমা কোর্স সম্পন্ন করার পর ২০১৬ সালে উচ্চ শিক্ষার জন্য মালয়েশিয়া যাই। সেখানে ফাতিমের সঙ্গে পরিচয় হয়। তখন থেকে নিজ দেশের ঐতিহ্য, সংস্কৃতি সম্পর্কে তাকে জানাই। দেশের সামাজিক রীতিনীতি সম্পর্কেও বলি। ফাতিম নিজেও বাংলাদেশ সম্পর্কে খোঁজখবর নেন।

তিনি আরও জানান, গত এক বছর ধরে তার পরিবারের সঙ্গে কথা চলছিল। তারাও আমার সম্পর্কে খোঁজখবর নিয়ে রাজি হন। এরপর আমি কিছুটা পিছিয়ে গিয়েছিলাম। সিদ্ধান্ত নিতে পারিনি কি করবো। অবশেষে কয়েকমাস পূর্বে তাকে বিয়ের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেই। সেখানে আমরা বিয়ে করি।

রাকিব খান জানান জানান, বিয়ের পর হবিগঞ্জ শহরে ভাড়া বাড়িতে থাকছি। দুজনে মিলে সিদ্ধান্ত নিয়েছেন। কিছুদিন পর রাকিব ফের মালয়েশিয়া চলে যাবেন এবং ফাতিম বাংলাদেশে থাকবেন। লেখাপড়া শেষে তিনি পুনরায় দেশে ফিরলে দেশে স্থায়ী হবেন।

কনে ফাতিম অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশ আমার ভালো লেগেছে। এখানকার পরিবেশ, আতিথেয়তা ও সবার ভালোবাসায় আমি মুগ্ধ। খাবারের মধ্যে এখানকার মাংসের কারি ও দই খুব ভালো লেগেছে।