ছাত্রলীগ নেতাকর্মীদের শপথ পড়ালেন সভাপতি সাদ্দাম হোসেন

ছাত্রলীগ নেতাকর্মীদের শপথ পড়ালেন সভাপতি সাদ্দাম হোসেন

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ছাত্র সমাবেশে দলের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করিয়েছেন সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সমাবেশে বক্তব্য দান শেষে এ শপথবাক্য পাঠ করান তিনি।

শপথবাক্যে  বলা হয়, বাঙালির মহান স্বাধীনতা ও পূর্বপুরুষের পবিত্র রক্তে ভেজা মাতৃভূমি, বাংলাদেশের তরুণ প্রজন্ম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশের নবরূপায়নের রূপকার, নির্ভরতার শেষ ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে দৃঢ়চিত্তে শপথ করছি যে, তারুণ্যের স্বপ্নের স্বদেশ, পিতার কাঙ্ক্ষিত সোনার বাংলা এবং কন্যার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপোষহীন, আমৃত্যু ও সদা সচেষ্ট নিয়োজিত থাকব। আমরা বঙ্গবন্ধুর সংগ্রাম, বঙ্গমাতার সাধনা,দেশরত্নের সাহসে নিজের জীবন গঠনে ও স্বদেশ গড়তে মূলনীতি মানব। তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে এবং তারুণ্য দেশবিরোধী সব অপশক্তিকে পিতার তর্জনীর দাপটে ধ্বংস করবে।

শপথে আরও বলা হয়, বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে মর্যাদাশালী করতে এবং শেখ হাসিনার নেতৃত্বে ভূপৃষ্ঠ থেকে মহাকাশ পর্যন্ত দাপিয়ে বেড়াবে। জাতির পিতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে এ দেশের তরুণ প্রজন্মকে কেউই দমিয়ে রাখতে পারবে না।

আজ (শুক্রবার) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ করছে ছাত্রলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া আওয়ামী লীগের অন্যান্য কেন্দ্রীয় নেতাও এতে উপস্থিত রয়েছেন।