মধ্যনগরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি ও সহযোগী আটক

মধ্যনগরে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি ও সহযোগী আটক

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সদর ইউনিয়নে ১ কেজি গাঁজা সহ মাদক কারবারি ও সহযোগী নৌ চালক সহ ১ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) দুপুর আড়াইটার সময় মধ্যনগর সদর ইউপির অন্তর্গত তেলিপাড়া (খলাহাটি) সাকিনস্থ মাহবুব আলম ফারুকীর ধানের গোডাউনের সামনের সুমেশ্বরী নদীর পূর্বপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। মধ্যনগর থানার চৌকস পুলিশ অফিসার এসআই মোঃ মশিউর রহমানের নেতৃত্বে এসআই রফিজুল মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।এসময় একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন সদর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত: মোঃ হফিজ মিয়ার ছেলে কুখ্যাত মাদক সম্রাট দীর্ঘদিনের ব্যবসায়ী মোঃ সুলতান (৪৫) তার বিরুদ্ধে মধ্যনগর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মধ্যনগর থানা পুলিশ তাকে বারংবার গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলেও, আইনের ফাঁকফোকরে জামিনে এসে, আবারও মাদক ব্যবসা শুরু করে। সহযোগী আরেক জন হল খালিশাকান্দা গ্রামের মৃত: আহম্মদ আলীর ছেলে নৌ চালক মোঃ ওবায়দুল্লা্হ্ (২৮)।

এবিষয়ে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ ২ জনকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে ।