কোটি ভক্তের প্রশ্ন একটাই, মেসির নতুন ঠিকানা কোথায়?

কোটি ভক্তের প্রশ্ন একটাই, মেসির নতুন ঠিকানা কোথায়?

বার্সেলোনার সঙ্গে ক্লাব ক্যারিয়ারের ইতি টানলেন লিওনেল মেসি। আনুষ্ঠানিকভাবে বিদায়ও বলা হয়ে গেছে। এবার নতুন ঠিকানায় যোগদানের পালা। কিন্তু মেসির নতুন ঠিকানা ঠিক কোথায় হচ্ছে তা বলা মুশকিল হলেও আন্দাজ করার মতো। বন্ধু নেইমারের ক্লাব পিএসজিরই মেসিকে ঘিরে বেশি আগ্রহ। সে হিসেবে ফরাসি জায়ান্টদের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি। একই সংবাদ দিচ্ছে ইএসপিএন।

রোববার স্থানীয় সময় দুপুরে বিদায়ী সংবাদ সম্মেলনে বিভিন্ন বিষয়ে কথা বলেন মেসি। এ সময় নতুন ক্লাব হিসেবে পিএসজির কথা জানতে চাইলে তিনি বলেন, ‘পিএসজি একটা সম্ভাবনা। তবে সত্যি বলতে আজ পর্যন্ত কারও সঙ্গেই কিছু চূড়ান্ত হয়নি। (বার্সার পক্ষ থেকে চুক্তি নবায়ন না হওয়ার) বিবৃতি যখন এসেছে, এরপর থেকে অনেক ফোন এসেছে, অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আমরা এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছি।’

ইএসপিএন বলছে, প্যারিসের ক্লাবেই নেইমারদের সতীর্থ হতে যাচ্ছেন মেসি। আজ অথবা কাল রাতেই প্যারিসে মেসির স্বাস্থ্য পরীক্ষা হয়ে যাবে। ফরাসি দৈনিক লে’কিপও জানাচ্ছে একই কথা।

লে’কিপ জানিয়েছে, মেসির সঙ্গে দুই বছরের চুক্তি হচ্ছে পিএসজির। দুই পক্ষ সম্মত থাকলে আরও এক বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকবে চুক্তিতে। মৌসুমে ৪০ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। যদিও দলবদল বিষয়ে গত কয়েক বছরে বিশ্বস্ত সূত্র হয়ে ওঠা ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো বলেছেন, বেতনের অঙ্কটা ৩৫ মিলিয়ন ইউরো।