বালাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ১০২টি পরিবার

বালাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ১০২টি পরিবার

বালাগঞ্জ প্রতিনিধি:

সিলেটের লাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ১০২টি পরিবার। আগামীকাল বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আশ্রয়ন প্রকল্পের নির্মিত ঘরসমূহের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২১ মার্চ) বিকেল সাড়ে ৩ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার তথ্যটি জানান।

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার বলেন, বালাগঞ্জ উপজেলায় সর্বশেষ হাল নাগাদকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবার সংখ্যা ৫৬১টি। এরমধ্যে ১ম, ২য় ও ৩য় পর্যায় মোট ৪০৫ টি গৃহহীন পরিবারকে ইতিমধ্যে পাকাঘর ও ভূমির কাগজ প্রদান করা হয়েছে। আগামীকাল ২২ মার্চ প্রকল্পের ৪র্থ পর্যায়ে নির্মিত ১০২টি পাকাঘর উপকারভোগী পরিবারকে হস্তান্তর করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানকে সফল করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বালাগঞ্জে আর অবশিষ্ট থাকবে ৫৪টি ঘর।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাকুর রহমান মফুর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতি ভূষন, সমাজসেবা কর্মকর্তা জুয়েল আহমদ, প্রশাসনিক কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, সাংবাদিক রাজিব আহমদ, জাকির হোসেন প্রমুখ। 

প্রসঙ্গত, আগামী ২২ মার্চ সকাল ১০টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশ ব্যাপী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির মালিকানাসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।