সুনামগঞ্জে ভাইয়ের হাতে 'ভাই-ভাবি' খুন

সুনামগঞ্জে ভাইয়ের হাতে 'ভাই-ভাবি' খুন

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে ঝগড়ার জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক দম্পতি। নিহতের নাম আলমগীর হোসেন (৩২) এবং তার স্ত্রীর নাম মোর্শেদা বেগম (২৮)। 

রোববার (৯ মে) রাত পৌঁনে ৯টায় উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত দম্পতির চার সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৯ বছর।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত মো. আলমগীরের চাচাতো ভাই মো. রাসেলের বাবা মো. জনর আলী কিছু জায়গা স্বাধীন মিয়ার কাছে বিক্রি করেন। স্বাধীন মিয়া কেনা জায়গায় সম্প্রতি ধান ভাঙানোর মিল তৈরি করতে চেয়েছিলেন। এজন্য তার বিদ্যুতের প্রয়োজন। বিদ্যুতের লাইন আলমগীরের বাড়ির ওপর দিয়ে টানানোর চেষ্টা করা হয়। এ নিয়ে কয়েকদিন ধরে তাদের ২ পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে মো. রাসেল রোববার রাতে আলমগীরের বাড়িতে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এ সময় আলমগীরের স্ত্রী মোছা. মোর্শেদা বেগম আটকাতে চাইলে তিনিও আঘাতপ্রাপ্ত হন। এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রথমে মোছা. মোর্শেদা বেগম মারা যান। হাসপাতালে যাওয়ার পরে আলমগীরও মারা যান। তাদের ২ জনের লাশ বর্তমানে জামালগঞ্জ থানায় রাখা হয়েছে।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুর ইসলাম জানান, ‘২ জন খুন হয়েছেন। তাদের লাশ এখন থানায় রয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে আমরা অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।’