হাউজিং এস্টেট এসোসিয়েশনের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

‘খেলাধুলার পর্যাপ্ত জায়গা নেই, শিশু কিশোররা মোবাইল গেমসে আকৃষ্ট’

‘খেলাধুলার পর্যাপ্ত জায়গা নেই, শিশু কিশোররা মোবাইল গেমসে আকৃষ্ট’

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে হাউজিং এস্টেট এসোসিয়েশন এর আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৬ ডিসেম্বর বিকালে হাউজিং এস্টেট এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে সংস্থার সভাপতি প্রফেসর ডা. এ.কে.এম হাফিজ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্ঠা সৈয়দ মো. একরামুল হক, লংব্রিজ ওয়ার্ডের কাউন্সিলর ফারুক চৌধুরী, রেবিনা আক্তার চৌধুরী, সিহাব চৌধুরী, ওমর মাহবুব ।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, খেলাধুলা আমাদের শরীর ও মনের জন্য উপকারি। বর্তমানে খেলাধুলার পর্যাপ্ত জায়গা নেই এবং শিশু কিশোররা মোবাইল গেমসে আকৃষ্ট হচ্ছে। আমাদের সন্তানদের অনলাইনের অনিষ্ট থেকে বাঁচাতে খেলাধুলার বিকল্প নেই।

সভাপতির বক্তব্যে প্রফেসর ডা. এ.কে.এম হাফিজ বলেছেন, বাঙালি জাতি হিসেবে আমরা অত্যন্ত মর্যাদাবান জাতি। দেশের বিজয়ের জন্য আমাদের ত্রিশ লক্ষ মানুষ বুকের রক্ত ঢেলে দিয়েছেন। বিজয়ের এই সুবর্ণ জয়ন্তীতে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ সারা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাড়িঁয়েছে।

অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন আহমদ হোসেন এবং শহিদদের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন সৈয়দ মো. একরামুল হক। এসময় ফুটসাল টুর্নামেন্ট, চিত্রাংকন প্রতিযোগিতা এবং বালিশ বদল খেলার বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।