হাওরে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন এমপি পীর মিসবাহ্

হাওরে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন এমপি পীর মিসবাহ্

৩ কোটি ১১ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত আরএইচডি জানীগাঁও - জয়নগর (নুরুল্লা - পৈন্দা - মেহনপুর)  জিসি রাস্তা পাকা করণ কাজের শুভ উদ্বোধন করলেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।

সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ঐ রাস্তা নির্মানের উদ্বোধন করেন।
পরে রাস্তা উদ্বোধন উপলক্ষে পৈন্দা বাজারে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সভাপতিত্বে ও নুরুল মোস্তাকীন সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই মোহনপুর ইউনিয়নের উন্নয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছি। মোহনপুরকে শতভাগ বিদ্যুতায়ন করেছি। জয়নগর উচ্চ বিদ্যালয়ে কয়েকটি ভবন করে দিয়েছি। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে এই মোহনপুর অবহেলিত ছিল, আমি উদ্যোগ নিয়ে সেই অবহেলা কাটিয়েছি। রাবারবাড়ী - ভৈষবেড় সড়ক পাকা করণ হয়েছে সেখানে ব্রীজের কাজ চলমান রয়েছে। সেটি সম্পন্ন হলে যোগাযোগের ব্যাপক পরিবর্তন আসবে। ইনাতনগর থেকে উজান রামনগর পর্যন্ত রাস্তা পাকা করেছি, বাকী রাস্তা পাকা করণের প্রস্তাব এলজিইডিতে পাঠিয়েছি, অচিরেই কাজ হবে। দেওয়াননগরে পাকা রাস্তার কাজ ডিপিপি হয়েছে, সর্দারপুরের পাকা রাস্তার প্রস্তাব ডিপিপি ভূক্ত করেছি, খুব তাড়াতাড়ি এসব কাজ বাস্তবায়ন করবে সুনামগঞ্জ এলজিইডি।পৈন্দা মোহনপুর রাস্তাটি পাকা করণের জন্য আপনারা আজ বলেছেন আমি সেটিও করে দিব। আমি মানুষের  জন্য কাজ করতে চাই, আপনারা আমাকে সহযোগিতা করুন।

শুধু মোহনপুর নয় আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে আমি কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রীকে আমি অভিনন্দন জানাই তিনি হাওরের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। করোনা আক্রান্ত হয়ে সারাবিশ্ব যখন দিশেহারা এই কঠিন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা পরিস্থিতি মোকাবেলা করে উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি।করোনা কালে আপনারা সরকারের নির্দেশনা মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন। ইনশাআল্লাহ অচিরেই আমরা এই দুঃসময় কাটিয়ে উঠবও।

আমি এই মোহনপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই, আপনারা আমাকে সহযোগিতা করুন।

এছাড়াও মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম সুনামগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হুসেন, মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক, ঠিকাদার কাজী নাসিম উদ্দিন লালা, সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান, যুগ্ন সাধারাণ সম্পাদক আবু তালেব আল মুরাদ, জাপা নেতা আব্দুল মান্নান,  মোহনপুর ইউপি সদস্য তৈয়বুর রহমান, ইকবাল হোসেন, শামসুন নুর, আজিম উদ্দিন, সন্ধ্যা দেব, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, জাপা নেতা সেলিম আহম,দ মনি মোহন দাস, আমিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক, সুহেল মিয়া, আলিম উল্লাহ, অজিত দেব, জুয়েল রানা, তাজুদ মিয়া, তারা মিয়া,  জিয়ানুর হক, জহুর মিয়া প্রমূখ।