বালাগঞ্জে ধষর্ণ মামলায় অভিযুক্ত আব্দুল নুরকে ঢাকা থেকে গ্রেফতার

বালাগঞ্জে ধষর্ণ মামলায় অভিযুক্ত আব্দুল নুরকে ঢাকা থেকে গ্রেফতার

বালাগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে দায়ের করা একটি মামলার এজাহারনামীয় অভিযুক্ত আব্দুল নুরকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের রাজাপুর গ্রামের এলন মিয়ার ছেলে।

বালাগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, অত্র থানার এসআই আব্দুল আহাদ সঙ্গীয় অফিসার ফোর্স ও সিপিসি-২ এবং ঢাকার মগবাজাস্থ র‌্যাব-৩ এর অফিসার ফোর্সের সহায়তায় ১০ জুলাই ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন মেরাদিয়া ভূইয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বালাগঞ্জ থানার ওসি মোহাম্মদ বদিউজ্জামান বলেন, সে পালিয়ে আত্মগোপনে ছিল। ১০ জুলাই রাত সাড়ে ৯ টায় তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। বিধি মোতাবেক ১১জুলাই তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালাগঞ্জ থানার এসআই আব্দুল আহাদ বলেন, গত বছরের ২৪ সেপ্টেম্বর উপজেলার রাজাপুর গ্রামের ভুক্তভোগী এক নারী ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৮। ওই মামলায় রাজাপুর গ্রামের ইলিয়াছুর রহমান একনের ছেলে রেদোয়ান আহমদসহ ৮ জনকে অভিযুক্ত করা হয়। এর মধ্যে রেদোয়ান এখনো পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ৬ জন জামিনে আছেন।